নবীগঞ্জে দুই ব্রিকফিল্ড ১ লক্ষ টাকা জরিমানা ও করাতকল মালিককে ২ মাসের কারাদন্ড

নবীগঞ্জ সংবাদদাতা ::নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ ২৪ নভেম্বর বুধবার দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন।  এ  সময় তিনি বিএসটিআইয়ের পরিমাপ ও মান অনুযায়ী ইট প্রস্তুত না করায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টি ইন্সটিটিউশন আইন ২০১৮ অনুযায়ী নবীগঞ্জ উপজেলার  ইনাতগঞ্জ ইউনিয়নের কসবা(চরগাও) এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ‘হাফিজ ব্রিক্স ও হিরো ব্রিক্স’ ফিল্ড ২ টি ইটভাটাকে ৫০ হাজার (পঞ্চাশ হাজার) করে মোট  ১ এক লক্ষ টাকা জরিমানা করেন।
এবিষয়ে প্রসিকিউশন দাখিল করেন জনাব মোঃ পারভেজ মিয়া, পরিদর্শক, বিএসটি আই, সিলেট। এ সময় ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির এস আই লোকেশ চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা করেছে।
এছাড়া গত ২৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে
নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ অপর একটি মোবাইল কোর্ট পরিচালনা করেন।
এ সময় তিনি  নবীগঞ্জ উপজেলার  ১০ নং ইউনিয়নের গোপলার বাজার এলাকায় লাইসেন্স বিহীনভাবে করাতকল পরিচালনা করায়  করাতকল (লাইসেন্স)বিধিমালা ২০১২ এর ৩(১) অপরাধে ঐ ইউনিয়নের জালালসাফ গ্রামের লেচু মিয়া(৪৮) এর করাতকল মালিককে ২(দুই)  মাসের কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  এবিষয়ে প্রসিকিউশন দাখিল করেন  ফরেস্ট রেঞ্জার, শায়েস্তাগঞ্জ । এসময় গোপলার বাজার পুলিশ ফাড়ির এস আই হান্নান মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা করেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা