এমপি হিসেবে শপথ নিলেন কেয়া চৌধুরী

ডেস্ক নিউজ :: জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন হবিগঞ্জ -১ নবীগঞ্জ – বাহুবল আসন থেকে নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।  বুধবার (১০ জানুয়ারি) বেলা ১১টায় সংসদ ভবনের শপথকক্ষে ৬২ জন স্বতন্ত্র এমপির সাথে তাকে শপথ পড়ান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
আজ বুধবার (১০ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে শপথ অনুষ্ঠানের শুরুতেই স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজে শপথ নেন। পরে আওয়ামী লীগের ২২২ জন সংসদ সদস্যকে শপথবাক্য পাঠ করান তিনি।
শেরেবাংলা নগরে সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথকক্ষে এ শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব এ কে এম আব্দুস সালাম শপথ পরিচালনা করেন।
এবারের নির্বাচনে বেশির ভাগ স্বতন্ত্র প্রার্থী, যারা অনেকেই আবার আওয়ামী লীগের। নৌকার মনোনয়ন না পেয়ে তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এতে স্বতন্ত্র থেকে পাস করেছেন ৬২ জন। দেশের নির্বাচনের ইতিহাসে প্রথমবারের মতো এমন ঘটনা ঘটলো।
নবীগঞ্জ- বাহুবল আসনের আওয়ামীলীগের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী  স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছেন।
স্বতন্ত্র থেকে নির্বাচিত  আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, আমি দলের সিদ্ধান্তেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছি। আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং দল যেভাবে বলবে সেভাবেই আমি কাজ করব।
তিনি আরও বলেন, সংসদ নির্বাচন সফল হয়েছে। গণতন্ত্রের বিজয় হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। তার সাহসী নেতৃত্বের মাধ্যমে গণতন্ত্র এবং সংবিধান সমুন্নত রয়েছে। যোগ্য নেতৃত্ব দিয়ে তিনি দেশ পরিচালনা অব্যাহত রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা