করোনায় আক্রান্ত কানাইঘাটের সাবেক ভাইস চেয়ারম্যান ইকবাল শামসুদ্দিনে ভর্তি

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বদরুজ্জামান ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আজ শুক্রবার সকালে শহীদ শামসুদ্দিন হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।
জানা যায়, সিলেট শহরে বসবাসরত কানাইঘাট সাতবাঁক ইউপির সাতপাড়ি গ্রামের বাসিন্দা বদরুজ্জামান ইকবাল জ¦র, সর্দি নিয়ে অসুস্থ অবস্থায় গত বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তখন তার নমুনা নেয়া হয় এবং গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওসমানী মেডিকেলের পিসিআর ল্যাবে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। সাবেক ভাইস চেয়ারম্যান বদরুজ্জামান ইকবালের সাথে বৃহস্পতিবার রাত ১২টার দিকে যোগাযোগ করা হলে, তিনি বলেন ঈদ-উল-ফিতরের পর থেকে তিনি জ¦র ও সর্দিতে ভোগছিলেন। জ¦র, সর্দি, কাশি, শ^াসকষ্ট বেড়ে গেলে তিনি ওসমানীতে ভর্তি হন। সেখানে নমুনা সংগ্রহ করা হলে বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে। বদরুজ্জামান ইকবাল তৃতীয়তম উপজেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহণ করে কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি জামায়াতে ইসলামী রাজনীতির সাথে জড়িত।
এদিকে বদরুজ্জামান ইকবালের পবিবার ও স্বজনরা তার দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
বদরুজ্জামান ইকবালের করোনা রিপোর্ট বৃহস্পতিবার রাতে পজেটিভ আসলে অনেকে তার সুস্থতা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দেন। স্থানীয় সাংবাদিকরা জনসচেতনার স্বার্থে বদরুজ্জামান ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন তার রিপোর্ট পজেটিভ এসেছে নিশ্চিত জেনে ফেসবুকে পোস্ট দিলে তিনি করোনায় আক্রান্ত নন মর্মে কিছু সংখ্যক অপপ্রচারকারী তাদের ফেসবুকে নানা ধরনের বিভ্রান্তিমূলক মিথ্যা বানোয়াট পোস্ট করে গুজব ছড়ালে অনেক সচেতন মহল গুজবের প্রতিবাদ করেছেন ফেসবুকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা