কষ্ট নেই, দল যেখানে কাজে লাগাবে সেখানে কাজ করবো-

ডেস্ক রিপোর্ট ::দশ সংসদের নতুন মন্ত্রিসভা চমৎকার হয়েছে বলে মন্তব্য করেছেন বিদায়ী পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, চমৎকার মন্ত্রীসভা করেছে সরকার, প্রত্যেকে কাজের মানুষ। দল যেখানে কাজে লাগাবে সেখানে কাজ করবো। আমি দলের কর্মী, আমি শেখ হাসিনার কর্মী।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পরিকল্পনা মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। পরিকল্পনামন্ত্রী হিসেবে বৃহস্পতিবার শেষ অফিস মন্ত্রীর। এই সময় মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে কুশল বিনিময় করেন পরিকল্পনামন্ত্রী।

দীর্ঘ ১০ বছর পর মন্ত্রণালয় থেকে বিদায় নিচ্ছেন এতে কোনো কষ্ট আছে কি? এমন প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, নো নো আমি ইনজয় করছি। আমার কোনো কষ্ট নেই। আমি মন্ত্রী না থাকলেও সংসদে আছি। সংসদ সরকারের উপরে আছে। আমি দলের একজন কর্মী। দল যেখানে কাজে লাগাবে সেখানে কাজ করবো। আমি দলের কর্মী, আমি শেখ হাসিনার একজন কর্মী।

নতুন যে এই মন্ত্রণালয়ে দায়িত্বে আসবেন তার প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী বলেন, এখানে নতুন যে আসবে তিনিই আমার সহকর্মী। আমার কোনো মতামত নিলে উনাকে সর্বাত্মক সহযোগিতা করবো। তিনি আমার সরকারের বাইরের কেউ নয়। নতুন যে আসবে তাকে অভিনন্দন জানাই। পরিকল্পনা মন্ত্রণালয়ে কাজের চমৎকার পরিবেশ। যিনি আসবেন তাকে স্বাগত জানাবো। এখানের কাজের পরিবেশ আছে। বাস্তবিক অর্থে এখানে প্রধানমন্ত্রী প্রধান। এখানে কাজ উপভোগ করার মতো। কাজের পরিবেশ ভালো সব কিছুই প্রাণবন্ত। এখানে একটাই চ্যালেঞ্জ, এখানে আশা অনেক বেশি। এখানে নানা বিধি বিধান মেনেই কাজ করতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা