কানাইঘাটে সাংবাদিকদের সাথে মুসলিমলীগের প্রার্থী শহিদ চৌধুরীর মতবিনিময়

কানাইঘাট প্রতিনিধি: সিলেট ৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে গণ ঐক্য সমর্থিত মুসলিমলীগ মনোনীত হারিকেন মার্কার প্রার্থী শহিদ আহমদ চৌধুরী অবহেলিত কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার উন্নয়ন সাধন, মানুষের কর্মসংস্থান বৃদ্ধি, ন্যায় বিচার প্রতিষ্ঠা ও দলমতের উর্ধ্বে উঠে সকলের সহ অবস্থান নিশ্চিত করতে হারিকেন মার্কায় সমর্থন দেওয়ার জন্য ভোটার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। শহিদ আহমদ চৌধুরী তার নির্বাচনী ইস্তেহার তুলে ধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে স্থানীয় কর্মরত সর্বস্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিয়ম কালে তিনি বলেন সিলেট ৫ নির্বাচনী আসনের মানুষের প্রধান সমস্যা হচ্ছে বেকারত্ব, অব্যাহত নদী ভাঙ্গন, কর্মসংস্থানের অভাব এবং যোগাযোগ অবকাঠামোগত উন্নয়ন। এ জনপদের মানসম্পন্ন শিক্ষার উন্নয়ন, কৃষি ক্ষেত্রে বিপ্লব সাধন, ধর্মীয় শিক্ষার আরো উন্নয়ন, ক্ষুদ্র ও কুঠির শিল্পায়নের মাধ্যমে মহিলাদের কর্মসংস্থান বৃদ্ধি, কৃষক সমাজ কে কৃষির উন্নয়নে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ মানব সম্পদে পরিণত করতে পারলে অবহেলিত এ জনপদের মানুষের ভাগ্যের পরিবর্তন সাধিত হবে। শহিদ আহমদ চৌধুরী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন মুসলিমলীগ হচ্ছে উপ-মহাদেশের একটি প্রাচীনতম রাজনৈতিক দল। এদলের প্রতীক হচ্ছে হারিকেন ভোটারদের কাছে এ প্রতীকের পরিচিতি রয়েছে। অবসর প্রাপ্ত একজন সরকারী কর্মকর্তা হিসাবে তিনি দীর্ঘদিন ধরে জন্ম ভূমি কানাইঘাট-জকিগঞ্জের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। ভোটাররা তার মূল্যায়ন করে ৩০ তারিখ হারিকেন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় তার সাথে সমাজসেবী ডাক্তার ইসমাইল আলী চৌধুরী সহ তার সমর্থকরা উপস্থিত ছিলেন। এছাড়া মতবিনিময় কালে প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা