কুষ্টিয়ায় এনএসআই’র ভূয়া এডি আটক

সোহেল রানা,কুষ্টিয়া প্রতিনিধি::  কুষ্টিয়ায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ভূয়া এডিকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। আজ রবিবার (০৭ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উপজেলা মুক্তিযোদ্ধা অফিস থেকে তাকে আটক করা হয়।
আটককৃত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ভূয়া এডির নাম সুমন আহম্মেদ (৩৫)। সে নাটোর জেলার বাগাতীপাড়া উপজেলার রহিমানপুর এলাকার লিয়াকত আলীর ছেলে।
মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার নজরুল করীম জানান, আমাকে সাড়ে ১১টার দিকে ফোন দিয়ে সুমন আহম্মেদ নামের এক এনএসআই কর্মকর্তা পরিচয় দেয়। এবং আমাকে আমার অফিসে ডেকে নেয়। তারপর আমাকে এনএসআই পরিচয় দিয়ে মুক্তিযোদ্ধাদের তথ্যসহ গুরুত্বপূর্ন কাগজপত্র দেখতে চায়। আমি তার কথাবার্তা দেখে কুষ্টিয়া এনএসআই অফিসে ফোন দিয়ে জানতে পারি সে ভূয়া পরিচয় প্রদান করছে। আমি মিরপুর থানায় খবর দিলে মিরপুর থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। এসময় তার কাছ থেকে ভেড়ামারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের গুরুত্বপূর্ণ তথ্য, এবং বিভিন্ন দপ্তরের সিল দেখা যায়।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, আটককৃত সুমন মাহমুদের কাছে থেকে এনএসআই এর আইডি কার্ড, খেলনা পিস্তল এবং ৫০ হাজার টাকা, বিভিন্ন সরকারী দপ্তরের সীল উদ্ধার করা হয়। এ বিষয়য়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা