গোবিন্দগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিলসহ গ্রেফতার ১

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ২৬৮ বোতল ফেনসিডিল ও টয়োটা কার সহ ঢাকা সাভার এলাকার পেশাদার মাদককারবারি ও ব্যবসায়ী মেহেদী শেখ হীরা (৩০) গ্রেফতার হয়েছে।
১৩ ডিসেম্বর ভোর অনুমানিক সাড়ে চার ঘটিকায় গোবিন্দগঞ্জ থানার এএসআই আসাদুজ্জামান নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ – ঘোড়াঘাট রোডে রাত্রি কালিন ডিউটি করার সময় চাষকপাড়া বন্ধন পেট্রোল পাম্পের সামনে হতে গোপন সংবাদের ভিত্তিতে হিলি সিমান্ত হতে আসা একটি টয়োটা ঢাকা মেট্রো-গ ১২-৪৮৪১ কার আটক পূর্বক তল্লাশি করে কারের মধ্যে বিশেষ কায়দায় রাখা ২৬৮ বোতল ফেনসিডিল সহ পেশাদার মাদক ব্যবসায়ী মেহেদী শেখ হীরা (৩০) কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত পেশাদার মাদক ব্যবসায়ী মেহেদী শেখ হীরা (৩০) ঢাকা জেলার সাভার উপজেলার মির্জানগরের কুরগাও গ্রামের গোলাম মাহমুদের ছেলে।
এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান,উদ্ধার কৃত ফেনসিডিলের মূল্য ২ লাখ ৬৮ হাজার টাকা। উল্লেখ্য যে, আসামি মেহেদীর বিরুদ্ধে চুরি ও মাদকের ২ টি মামলা নাটোর ও বগুড়া আদালতে বিচারাধীন আছে। ফেন্সিডিলসহ গ্রেফতারের ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা