গোয়াইনঘাটে গাছের ডাল কাটতে গিয়ে শ্রমিকের মৃত্যু

সংবাদদাতাঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের কুনকিরি গ্রামে গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকাল ১১টায় উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের কুনকিরি গ্রামের ইউনুস মিয়ার বাড়িতে গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে এ ঘটনা ঘটে।মৃত ময়নুল ইসলাম (৩৫) উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের গোরাগ্রাম গ্রামের মৃত আব্দুর রহিম কুটুচাঁনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে ,মৃত ময়নুল ইসলাম পেশায় একজন গাছ কাটার শ্রমিক ছিলেন। মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার কুনকিরি গ্রামের ইউনুস মিয়ার বাড়িতে গাছের ডালপালা ছাটাই করার কাজে গেলে একটি চাম্বল গাছের ডালপালা ছাটাই করে নিচে নামার সময় পা পিছলে মাটিতে পরে যায়। মাটিতে থাকা গাছের কাটা ঢাল তার গলার উপরে থুতনির ভিতরে ঢুকে যায়। এ সময় প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

পরে খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই এনামুল হাসান ঘটনাস্থল হইতে ময়নুল হোসেনের মৃতদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার মিডিয়া অফিসার এসআই জাহাঙ্গীর আলম বলেন,গাছের ঢালপালা কাটতে গিয়ে পা পিছলে গাছ থেকে পড়ে ময়নুল ইসলাম নামের একজন গাছকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক আছে। পরবর্তী আইনগত ব‍্যাবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা