ডঃ মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারীদে শাস্তিরর দাবিতে ভৈরবে মানব বন্ধন

মোঃ জামাল মিয়া,ভৈরব (কিশোরগঞ্জ )প্রতিনিধি::ডঃ মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শান্তি ও নেপথ্যে কেউ জড়িত থাকলে তাদের ও আইনের আওতায় এনে শাস্তির দাবিতে ভৈরবে ঘন্টাব্যাপী মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

স্থানীয় দৈনিক পূর্ব কণ্ঠের আয়োজনে মঙ্গলবার (৬মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয় মোড়ে এ মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে । এতে ভৈরবের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয় ।

মানব বন্ধনে পুর্ব কণ্ঠের সম্পাদক সৈয়দ সোহেল সাশ্র“র সভাপতিত্বে বক্তব্য রাখেন ভৈরব প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন কাজল,ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা,নিসচা ভৈরব শাখার সভাপতি এস.এম বাকি বিল্লাহ, ভৈরব উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক অরুণ আল আজাদ,

বৈশাখী টেলিভিশনের ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ,জিটিভির ভৈরব প্রতিনিধি এম.এ হালিম প্রমূখ । এ সময় মানব বন্ধনে একাত্বতা প্রকাশ করে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও পেশাজীবিরা অংশ নেয় ।

এ সময় বক্তারা হামলাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে নেপথ্যে কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সরকারের প্রতি। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা