দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি -১৪ ব্যাচের আয়োজনে বিদায়ী সংবর্ধনা

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: ডুংরিয়া স্কুল এন্ড কলেজের এসএসসি ব্যাচ- ২০১৪ এর আয়োজনে মনোমুগ্ধকর পরিবেশে বিদায়ী সংবর্ধনা ও শিক্ষক সম্মাননা ২০২১ অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার(২২ জুন) সকাল ১১ টায় ডুংরিয়া স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে বিদায়ী শিক্ষক মাহবুবুর রশীদ(নুর) ও পরেশ চক্রবর্তীকে(অঞ্জু)কে সংবর্ধনা ও সকল শিক্ষকদের উত্তরীয় পড়িয়ে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রবীন মুরব্বি হাজী তহুর আলীর সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী ছায়াদ হোসেন সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরে আলম সিদ্দিকী, ডুংরিয়া স্কুল এন্ড কলেজের বিদায়ী শিক্ষক মাহবুবুর রশীদ(নুর), পরেশ চক্রবর্ত্তী (অঞ্জু), সহকারী প্রধান শিক্ষক মদন মোহন, সহকারী শিক্ষক উমর আলী, আবু সুফিয়ান, আবুল কালাম আযাদ, মাওলানা নিজাম উদ্দিন, নেহার রঞ্জন দাস, বিদ্যুৎ হোম, বিদ্যুৎ তালুকদার,অধীন চন্দ্র দাস,ফরিদ আহমদ, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য পল্টু মিয়া, আকরামুল ইসলাম, বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখে সাগর, এসএসসি ১৪ ব্যাচের পক্ষ থেকে বক্তব্য রাখে পংকজ চক্রবর্ত্তী জয়, ফাহিম আহমেদ রাফি, আব্দুল বাছিত শায়েখ, সামছুজ্জামান রাজু ও অর্পিতা চক্রবর্ত্তী জুই। এসময় এসএসসি ১৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের পরবর্তীতে দুই বিদায়ী শিক্ষকদের ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয় ১৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা