নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে আব্দুল মজিদ ওয়েল ফেয়ার ট্রাস্টের ঈদ উপহার বিতরণ

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি :নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে আব্দুল মজিদ ওয়েল ফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে মোস্তফাপুর আলিম মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নতুন জামা কাপড় বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) দুপুরে মোস্তফাপুর আলিম মাদ্রাসার হল রুমে সামাজিক দুরত্ব বজায় রেখে এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ঈদের জামা কাপড় বিতরণ করা হয়। করোনা মহামারিতে এই সংকটের সময় আব্দুল মজিদ ওয়েল ফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে ঈদ উপহার পেয়ে খুশি এতিম ও দরিদ্র শিক্ষার্থীরা। সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের উপহার সামগ্রী হিসাবে নতুন জামাকাপড় বিতরণ করেন আব্দুল মজিদ ওয়েল ফেয়ার ট্রাস্ট এর সদস্যবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, মোস্তফাপুর আলিম মাদ্রাসার সুপার আব্দুর নুর, শিক্ষক আব্দুল হালিম, হাফিজুর রহমান, সাংবাদিক আলী জাবেদ মান্না, মাহবুব আলম, তুহিন আহমেদ প্রমুখ।

আব্দুল মজিদ ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী শাহিনুর রহমান মুঠোফোন বলেন ঈদে সমাজের সব শ্রেণি পেশার মানুষ নতুন জামা কাপড় পড়ে ঈদ উদযাপন করে। কিন্তু সমাজের এতিম শিশুদের ঈদকাটে নতুন কাপড়বিহীন।

আজকের এ আয়োজন হয়তো তাদের প্রয়োজন মিটবেনা কিন্তু তাদের মুখে একটু হলেও হাসি ফুটবে। তিনি আরও বলেন ,আব্দুল মজিদ ওয়েল ফেয়ার ট্রাস্ট সবসময় সমাজের অসহায় হতদরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা