নবীগঞ্জে কিশোরীকে অপহরণের করে নিয়ে যাওয়ার  সময় এ্যাম্বুলেন্স চালক আটক ॥

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:করোনা ভাইরাসের সংক্রমনে নিরব শহর এই সুযোগ পেয়ে হাত ছাড়া না করে নবীগঞ্জে এক কিশোরীকে  রাস্তাায় একা পেয়ে অপহরণর করে পালিয়ে যাওয়ার সময় রাস্তায় ব্যরিকেট দিয়ে হাতেনাতে অপহরনকারী এ্যাম্বুলেন্স চালক আটক করেছে জনতা। উপজেলার কুর্শি বাসস্টেশনে স্থানীয় লোকজন তাকে আটক করেন। ঘটনাটির খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান ও (ওসি) অপারেশন আমিনুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ কিশোরকে উদ্ধার করে এবং চালক কে আটক করে থানায় নিয়ে আসেন। গত শুক্রবার (২৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। আটককৃত এ্যাম্বুলেন্স চালক সিলেটের বালাগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের বশির মিয়ার ছেলে সুন্দর আলী (৩৫)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা থেকে এ্যাম্বুলেন্স নিয়ে সিলেট ফিরছিলেন চালক সুন্দর আলী। পথিমধ্যে নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর পৌঁছামাত্রই নিরব রাস্তাায় সে সালামতপুর গ্রামের জনৈক এক কিশোরীকে একা হেঁটে যেতে দেখে। এ সময় সে গাড়ি আটকিয়ে ওই কিশোরীকে ফুসলিয়ে গাড়িতে তুলে। এক পর্যায়ে ভয়ে কিশোরী চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন গাড়িসহ (ঢাকা মেট্রো-ছ ৭১-২১৩৩) চালক সুন্দর আলী পালিয়ে যায়। এ খবর পেয়ে কুর্শি গ্রামের লোকজন রাস্তায় ব্যরিকেট দিয়ে অপহরনকারী সুন্দর আলীকে অপহৃতা কিশোরীসহ আটক করেন।
পরে নবীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ কুর্শি বাস স্টেশন থেকে চালক সুন্দর আলীকে অপহৃতকাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সসহ আটক করে থানা নিয়ে আসে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, মেয়েটিকে অপহরণ করাই তার মূল উদ্দেশ্য ছিলো। এ ব্যাপারে সালামতপুর গ্রামের মেয়ের মা আয়ফুল বিবি বাদী হয়ে নবীগঞ্জ থানায় অপহরনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা