নবীগঞ্জে টমটম উল্টে আহত ৪।। এক শিশুকে ওসমানীতে প্রেরণ।।

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ- পূর্ব বাজারে ব্যাটারী চালিত টমটম গাড়ী উল্টে নারী শিশুসহ ৪ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের খাঁনপুর গ্রামের আব্দুস সালামের পুত্র  রিমন মিয়া(১২)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল শুক্রবার দুপুরে রানীগঞ্জ ফেরীঘাট থেকে যাত্রী নিয়ে আসা বেপরোয়া একটি টমটম উল্লেখিত স্থানে এসে উল্টে যায়। এসময় স্থানীয় লোকজন যাত্রীদের উদ্ধার করে ইনাতগঞ্জে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসেন।
দুর্ঘনায় অন্যান্য আহতরা হলেন জালালপুর গ্রামের আলমগীর মিয়া(৩৫), তার বৃদ্ধা মা আয়নব বিবি(৬০) ও তার মেয়ে মাহবুবা আক্তার (৮)। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
উল্লেখ্য,নবীগঞ্জের বিভিন্ন গ্রামীন রাস্তা ও হাট বাজারে বেপরোয়া ব্যাটারী চালিত টমটম ও অটোরিক্সা সেলফী নামের যানবাহন। এমন কোন দিন নেই যে এসব যানবাহনে দুর্ঘটনা হয়না। হাট বাজারগুলোতে গাড়ির অদক্ষ চালকরা এমনভাবে গাড়ি চালায়,যা পরে তাদের পক্ষে নিয়ন্ত্রণ করাও সম্ভব হয়না। যার ফলে অহরহ ঘটছে  দুর্ঘটনা।  হতাহত হচ্ছেন সাধারণ মানুষ।
দুর্ঘটনায় ইতিমধ্যে অনেকেরই মৃত হয়েছে। কেউ কেউ হারিয়েছেন শরীরের অঙ্গ। আবার দুর্ঘটনায় আহতদের পরিবারবর্গকে চিকিৎসার ব্যয়ভার বহন করতেও আর্থিকভাবে পোহাতে হয় সংকট । এসব যানবাহনের বিরুদ্ধে এখনি ব্যবস্থা গ্রহণ না করলে মানুষের জান মাল হয়ে পড়বে নিরাপত্তাহীন। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দূষ্টি কামনা করছেন এলাকার সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা