নবীগঞ্জে ট্রাকচাপায় ১ কলেজছাত্রী নিহত!।। মোটরসাইকেল আহত ২

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ-নবীগঞ্জে বেপরোয়া ট্রাকচাপায় নবীগঞ্জ সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তানিয়া বেগম নামের এক কলেজছাত্রী নিহত। এতে আহত হয়েছেন আরও দুই শিক্ষার্থী। সোমবার (৭ ফেব্রুয়ারী) সকালে নবীগঞ্জ উপজেলার কাজিরবাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের চান্দু মিয়ার কন্যা তানিয়া বেগম। সে জগন্নাথপুর উপজেলার পার্শ্ববর্তী শিক্ষাপ্রতিষ্ঠান নবীগঞ্জ সরকারি কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী। গতকাল সকালে তানিয়া, সেফু ও জাকিয়া মোটরসাইকেল যোগে কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে কলেজে আসার পথিমধ্যে পার্শ্ববর্তী নবীগঞ্জ উপজেলার কাজির বাজার এলাকায় পৌঁছা মাত্রই ধান বোঝাই একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চালক পালিয়ে যায়। এতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তানিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর সংবাদটি কলেজ ছাত্রীর বাড়ি ও সহপাঠীদের মধ্যে চড়িয়ে পড়লে কান্নায় ভেঙ্গে পড়েন তারা। গুরুতর আহত আরো দুইজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ফয়জুল হক বলেন, এ মর্মান্তিক দূর্ঘটনার খবর পেয়ে আমার ঘটনাস্থলে পৌছার আগেই গাড়ির চালক পালিয়ে যায়। তবে, ট্রাক নিয়ে যেতে পারেনি। ঘটনাস্থল থেকে ঐ ট্রাক্টটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। নিহত তানিয়ার লাশ ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে তানিয়ার আম্মা রোকসানা বেগম এর সাথে কথা হলে তিনি বলেন, লেখা- পড়ার প্রতি মেয়েটির খুব মনোযোগী ছিল। আমার মেয়ে স্বপ্ন ছিল, লেখা- পড়া শেষ করে সে সরকারি চাকরি করে তাদের পরিবারে মুখে হাসি ফুটাবে। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস ট্রাকের চাপায় আমাদের সব সকলের স্বপ্ন চিরতরে তচনচ করে দিল। আমার মেয়ের স্বপ্ন স্বপ্নই রয়ে গেল! ঘাতক ট্রাকটি আমার তরতাজা মেয়েটির প্রাণ কেড়ে নিল। আমি এর কঠিন শান্তি চাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা