নবীগঞ্জে পাল্টা-পাল্টি নির্বাচনী সমাবেশে ১৪৪ ধারা জারী

নবীগঞ্জ ( হবিগঞ্জ)  থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১৩নং পানিউমদা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থী একই স্থানে সমাবেশ ঘোষণা করায় ওই স্থানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারী করা হয়েছে।

জানা যায়,আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। উক্ত নির্বাচনে উপজেলার পানিউমদা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে লড়ছেন ইজাজুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী মুহিবুল হাসান মামুন ( প্রতীক আনারস)।
গতকাল শুক্রবার বিকেলে দু’ চেয়ারম্যান প্রার্থী প্রচারনার শেষ দিনে রইছগঞ্জ বাজারে একই স্থানে নির্বাচনী সমাবেশ করার ঘোষণা দেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ডালিম আহমেদ বিষয়টি অবগত হয়ে উপজেলা প্রশাসনকে ব্যবস্থা নিতে প্রতিবেদন পাঠান।
এরই প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন শুক্রবার বেলা ১২টা থেকে শনিবার ভোর ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে বিবৃতি দেন।
বিবৃতিতে তিনি উল্লেখ করেন,উল্লেখিত স্থান রইছগঞ্জ বাজার তৎসংলগ্ন এলাকা বা তার আশপাশে সকল প্রকার আগ্নেয়াস্ত্র, লাঠি বা দেশীয় অস্ত্র বহন ও প্রদর্শন,যেকোন ধরনের মাইকিং বা শব্দ যন্ত্রের ব্যবহার ৫ বা তার অধিক সংখ্যক ব্যক্তির একত্রে চলাফেরা,সভা সমাবেশ,মিছিল নিষিদ্ধ করে নিষেধাজ্ঞা জারী করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা