নবীগঞ্জে লন্ডন প্রবাসীর বাড়ির সামন থেকে অবৈধ আগ্নেআস্ত্র উদ্ধার

বুলবুল আহমেদ নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বুরহানপুর গ্রামের লন্ডন প্রবাসী জাকির হোসেনের বাড়ির সামনের একটি ড্রেনের গর্তে থাকা অবৈধ আগ্নেআস্ত্র সহ পাইপগান উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।রোববার বিকালে ওই এলাকায় তদন্ত করতে গিয়ে পুলিশ এই অবৈধ অস্ত্র উদ্ধার করে।  অবৈধ অস্ত্র উদ্ধার করলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি!
এ ব্যাপারে জাকির হোসেনের বোন সামিনা বেগম বলেন, প্রতিপক্ষের লোকজন আমাদের বাড়ীতে পুরুষ না থাকার সুযোগ নিয়ে আমাদের পরিত্যক্ষ জায়গা এই অস্ত্র রেখে আমাদের ফাঁসাতে চাইছ।
উল্লেখ্য,দীর্ঘদিন ধরে গ্রামের কবরস্থান নিয়ে বুরহানপুর গ্রামের গেদা মিয়াগংদের সাথে লন্ডন প্রবাসী জাকির হোসেনের পরিবারের বিরোধ চলে আসছে।
গত ৬ই জুন গ্রামবাসীর পক্ষের গেদা মিয়ার পুত্র রাহিম চৌধুরীর বিয়ে গেইট জাকির হোসেন বাড়ীর সামনের সরকারী রাস্তায় নির্মান করায় জাকির হোসেনের লোকজন তা ভেঙ্গে ফেলে। এতে গ্রামবাসী গেইট ভাঙ্গার কারন জানতে চাইলে কথাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে কয়েক রাউন গুলিবর্ষনও হয়। গুলিতে প্রায় ২০/২২ জন লোক আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
 ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ও ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশ সহ আশপাশের লোকজন এসে ভয়াবহ পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। পরে রাহিম চৌধুরীর পক্ষে তার চাচাতো ভাই  ফখরুল চৌধুরী বাদী হয়ে ১০ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে বুরহানপুর গ্রামে তদন্ত করতে যান নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম ও এ.এস.আই বির্মল সহ সঙ্গীয় ফোর্স। তদন্ত করতে গিয়ে ৫টি এমটি কার্তুজ ও ৩টি লোহার পাইপ উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে এসআই জাহাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি অস্ত্র উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, মামলার তদন্ত করতে বুরহান পুর গ্রামে যাই। সেখানে তদন্তকালে মৃত কলমদর আলীর পুত্র জাকির হোসেনের বাড়ীর পূর্ব পার্শ্বের খালি জায়গার উত্তর পার্শ্বে নির্মিত একটি ড্রেইনের ভিতর থেকে গুলি সহ অস্ত্র উদ্ধার করি। এ ব্যাপারে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা