নবীগঞ্জে লীলা কীর্ত্তন মহোৎসব পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সম্পাদক এড আলমগীর চৌধুরী

নবীগঞ্জ প্রতিনিধি:নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর যোগানন্দ আশ্রমে অষ্টপ্রহর ব্যাপী ৩৯ তম শ্রী শ্রী হরিনাম লীলা কীর্ত্তন মহোৎসব পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড আলমগীর চৌধুরী।

উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক,সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস শহীদ,ছিনু সূত্র ধর, হরি রায়,নৃপেশ সূত্র ধর ছাত্রলীগের সাবেক আহবায়ক রুবেল আহমেদ,ছাত্রলীগ নেতা ফয়সল আহমেদ প্রমূখ।

এ সময় লীলা কীর্ত্তন অনুষ্টানে আগত সনাতন ধর্মালম্বী ভক্তবৃন্দের উদ্যোশ্যে তিনি বলেন,আপনারা যাতে সুষ্টু এবং নিরাপদে ধর্মীয় অনুষ্টান পালন করতে পারেন,সে ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সজাগ দৃষ্টি রয়েছে। স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন । তিনি আরো বলেন আমি বিগত উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময় সুখে দুখে আপনাদের পাশে ছিলাম। ভবিষ্যতে ও থাকবো। আগামী সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবো। মনোনয়ন পেলে নবীগঞ্জ – বাহবলকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করবো। এ ব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা চাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা