নবীগঞ্জে ৫ গাঁজা সেবনকারীকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

নিজামুল ইসলাম চৌধুরী: :নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ এলাকা থেকে গাঁজা সেবনের অভিযোগে পাঁচজনকে আটক করে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৯ টায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক রায় দেন।

সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হলেন উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বড় পিরোজপুর গ্রামের আব্দুল হেকিমের পুত্র সোফান মিয়া,ছোট পিরোজপুর গ্রামের মৃত তদর মিয়ার পুত্র ছইন মিয়া,একই গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র তাহির উদ্দিন,মহিম উল্লার ছেলে আকুল মিয়া,আব্দুল মন্নাফের ছেলে বজলু মিয়া। গতকাল বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় হবিগঞ্জ ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা সেবনকালে এি পাঁচজনকে আটক করেন।

রাত সাড়ে ৯টায় আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাশ অনুপ মাদকসেবিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) গাঁজা সেবন করার অপরাধে সোফান মিয়াকে ৭ দিন ও ছইন মিয়াকে ১০ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অপর দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার তহির উদ্দিন ও বজলু মিয়াকে ৭দিন করে দন্ড ও একইসঙ্গে তাঁদের ১০০ টাকা করে জরিমানা ও আকুল মিয়াকে ৩ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) শাহীন দেলোয়ার জানান,আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা