নবীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ধর্ষণ,ছিনতাই,চোলাই মদ,ইয়াবা ট্যাবলেট, সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৫

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ধর্ষণ,ছিনতাই,চোলাই মদ,ইয়াবা ট্যাবলেট সাজাপ্রাপ্তসহ ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গত বৃহস্পতিবার ও শুক্রবার রাত থেকে ভোর পর্যন্ত নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুক আলীর নেতৃত্বে এসআই বিজয় দেবনাত,এসআই সুমন মিয়া,এসআই সোহাগ ফকিরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তিনি উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথকভাবে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেন।
গ্রেফতাকৃতরা হলেন,বানিয়াচং উপজেলার আলমপুর গ্রামের মৃত আব্দুল মতিন ওরফে কেচন মিয়ার পুত্র আবিদুর রহমান(৪০) ও একই গ্রামের মৃত আদম আলীর পুত্র ময়নুল ইসলাম(৩০)। নবীগঞ্জ পৌরসভার শিবপাশা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) সরণির ১০( ক) ধারায় মামলা দায়ের করা হয়।
অপরদিকে,মিশুক ও মোবাইল ছিনতইয়ের ঘটনায় উপজেলার মিনহাজপুর গ্রামের সজ্জাত মিয়ার পুত্র ফয়ছল মিয়া(২৩) ও আমতৈল গ্রামের আমির হোসেনের পুত্র রফিক মিয়া(৩৪) কে মিনাজপুর ও বাংলা বাজার এলাকা থেকে গ্রেফতার করেন।
তাছাড়া উপজেলার মুড়াউড়া গ্রামের শেখ আব্দুস কুদ্দুছের পুত্র সাজাপ্রাপ্ত আসামী শেখ আব্দুল হোসেনকে মুড়াউড়া এলাকা থেকে ও উপজেলার কালিয়াবাঙ্গা ইউনিয়নের লহরজপুর গ্রামের ওয়াহিদ মিয়া পুত্র ফারুক মিয়াকে ইমাম বাড়ী এলাকা থেকে এবং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউশী গ্রামের জগন্নাথ হালদারের পুত্র সজীব হালদার(২০) কে ১০ লিটার চোলাই মদসহ বাউশী গ্রাম থেকে গ্রেফতার করেন। আসামী সজীবের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব ̈ নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) সারণির ২৪(খ) ধারার মামলা করা হয়েছে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন ধৃত আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা