নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে রাহেল চৌধুরীকে নির্বাচিত করতে হবে- সফিক

সংবাদদাতা: বাংদেশশ আওয়ামীলীগের কেন্দ্রীয়  কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক বলেছেন পৌর নির্বাচনে যারা দলীয় প্রার্থীর বিরোধিতা করবে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। দলের মধ্যে কোন উপকোন্দল সৃষ্টি করে দলীয় প্রার্থীকে পরাজিত করা হলে তাদের বিরুদ্ধে ও ব্যবস্থা নেয়া হবে। দলে অনুপ্রবেশকারী ও গুপ্তচর ও দুড়নীতিবাজদের বিরুদ্ধ মাননীয় প্রধানমন্ত্রী জিরো ট্রলারেন্স নীতি রয়েছে।
তিনি বলেন,বিগত ইউপি ও উপজেলা নির্বাচনে কিছু দলীয় বিরোধী প্রার্থী ও নেতাকর্মীকে ক্ষমা করা হলেও এবার সেই সুযোগ দেয়া হবেনা। তিনি পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলকে ঐক্যবদ্ধ হয়ে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।
তিনি গতকাল মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের সমর্থনে পৌর আওয়ামীলীগ আয়োজিত এক পথসভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি  উপরোক্ত কথাগুলো বলেন।
পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আহমেদের সভাপতিত্বে সাধারন সম্পাদক নির্মুলেন্দু দাশ রানার পরিচালনায় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন,সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী,আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম প্রমৃখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা