নবীগঞ্জ সহকারী কমিশনার ভূমি সপ্তাহে সিলেট বিভাগের সেরা অফিসার নির্বাচিত।। সম্মাননা ও সার্টিফিকেট গ্রহণ

নবীগঞ্জ প্রতিনিধি: ভূমি সপ্তাহ উপলক্ষে ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে ওসমানী মিলনায়তনে সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট গ্রহণ করেছেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) উত্তম কুমার দাশ।
 জাতীয় ভূমি সেবা সপ্তাহ ২০২২ উপলক্ষে বুধবার ওসমানী স্মৃতি মিলনায়তনে ভূমি মন্ত্রণালয়ের পিএএ সচিব মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে দেশসেরা ৮ জন এসিল্যান্ডকে  সম্মাননা প্রদান করা হয়।
এর মধ্য সিলেট বিভাগের সেরা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশকে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করেন অনুষ্টানের প্রধান অতিথি ভূমিমন্ত্রী  সাইফুজ্জামান চৌধুরী এম.পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের  সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মকবুল হোসেন এমপি। অনুষ্টানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি ভিডিও বার্তা প্রদর্শন করা হয়।
নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) উত্তম কুমার দাশ তার এ অর্জন ও সম্মাননা যাদের কল্যানে সুনিশ্চিত করা হয়েছে জানিয়ে সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব), হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান , অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জীসহ সকল এডিসি এবং নবীগঞ্জ  উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনসহ তাহার টিম সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
বিশেষ করে এ অর্জনে তিনি ভূমি মন্ত্রণালয়ের সচিব,  জেলা প্রশাসক ইশরাত জাহান এর প্রতি  সন্তোষ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা