নোয়াখালীতে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে পিটিয়ে হত্যা, গ্রেফতার-১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে রুমানা আক্তারকে ফারুক নামের এক নির্মান শ্রমিকের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে।
সে স্থানীয় এক স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ এ ঘটনায় হত্যাকারীকে না পেয়ে তার বাবা আবুল কাশেমকে আটক করেছে।
এলাকাবাসী জানায়,এওজবালিয়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে স্থানীয় স্কুলের অষ্ঠম শ্রেনীর ছাত্রী রুমানার সাথে একই এলাকার তার খালাতো ভাই ফারুকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । রবিবার রাতে ফারুকের সাথে রুমানার কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে ফারুক রুমানার মাথায় আঘাত করে । পরে সে অসুস্থ হয়ে পড়ে । রাত ১২টায় রুমানাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ হওয়ায় রাতেই তাকে বাড়ীতে নিয়ে যায়। সোমবার সকালে সে মারা যায়।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রুমানার মা বানু বেগম বাদী হয়ে ফারুক ও তার বাবা আবুল কাশেম কে আসামীকরে সুধারাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ফারুককে ধরার চেষ্টা অব্যহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা