নোয়াখালীতে এক যুবককে পিটিয়ে হত্যা

নোয়াখালি প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গোলাম কিবরিয়া মিন্টু (৩৩) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
শনিবার (২০ জুলাই) রাত ৯টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এরআগে, বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শহীদ সিদ্দিক উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।
নিহত গোলাম কিবরিয়া মিন্টু চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইমান আলী চৌকিদার বাড়ির ইসমাইলের ছেলে।
কোম্পানীগঞ্জ থানা পুলিশ জানায়, নিহত মিন্টু মাদক মামলাসহ মোট ছয়টি মামলার আসামী। গত ১৫ দিন আগে সে আদালত থেকে জামিন নিয়ে জেল থেকে বের হয়ে আসে।
নিহত মিন্টুর ভাই গোলাম আজম জানায়, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে একই এলাকার শেখ ফোরমানের বাড়ির আজাদের ছেলে তানভির, পাটোয়ারী হাট পটু ডাক্তার বাড়ির নুর আমিনের ছেলে ফয়সাল সহ কয়েকজন তাকে ঘর থেকে তুলে নিয়ে চোখ ও হাত-পা বেঁধে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর জখম করে। পরে মুমূর্ষ অবস্থায় পুলিশের হাতে সোপর্দ করে।
পুলিশ তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আঘাত গুরুতর হওয়ায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ব ৮টার দিকে তার মৃত্যু হয়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা