নোয়াখালীতে বিদেশী পিস্তল, গুলি ও ইয়াবা সহ ৩ জন আটক

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালীর সোনাইমুড়িতে ০১ টি বিদেশী পিস্তল (৯ এমএম), ইয়াবা সহ মহিতখোলা এলাকা থেকে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ¥ীপরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৩জনকে আটক করেছে।

অভিযানে আটক কৃতরা হলো মোঃ আব্দুর রহিম (২৮), পিতাঃ জাফর আহমেদ, খোয়ারপাড়া (ভূঁইয়া বাড়ি), মোঃ লিটন (২৫), পিতাঃ ইদ্রিস মিয়া, মোঃ নুরুল হক (৪৩), পিতাঃ মৃত মজিবুল হক, মহিতখোলা এলাকা হতে গ্রেফতার করা হয়। মোঃ লিটনের দেহ তল্লাশী করে তার কোমর হতে ০১ টি বিদেশী পিস্তল (৯ এমএম), নুরুল হকের দেহ তল্লাশী করে ০৩ রাউন্ড গুলি ও মোঃ আব্দুর রহিম এর দেহ তল্লাশী করে ৬০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নোয়াখালীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও অস্ত্র ব্যবসা পরিচালনা করে এলাকায় জনসাধারণ এর মধ্যে আতংঙ্ক সৃষ্টি করে আসছে। মাদক ব্যবসা ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ অত্র ব্যাটালিয়নের একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় মাদক সহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা