নোয়াখালীতে ব্যবসায়ীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে শাহ আলম (৫৮) নামের এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার কুলশ্রী গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম ওই গ্রামের মৃত মনতাজ মিয়ার ছেলে। তিনি ওই এলাকায় একটি চায়ের দোকান করতেন।

নিহতের মেয়ে শারমিন আক্তার জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তার বাবা (শাহ আলম) এর মোবাইলে একাধিকবার কল আসে। এর কিছুক্ষণ পর তিনি ঘরের দরজা বাহির থেকে লাগিয়ে দিয়ে চলে যান। রাত থেকে সকাল পর্যন্ত তিনি আর বাড়ীতে ফিরেন নি। সকালে দোকান বন্ধ দেখতে পেয়ে সবাই উনাকে খোজাখুঁজি করতে থাকে। তিনি অভিযোগ করে বলেন স্থানীয় কয়েকজন তার বাবাকে গ্যারান্টার করে বিভিন্ন ব্যাংক থেকে টাকা লোন নিয়েছিলেন। গত কয়েকদিন এ বিষয়গুলো নিয়ে কয়েজনের সাথে তাঁর জামেলাও হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে শাহ আলমের চা দোকান থেকে একশত গজ দূরের একটি দোকানের পিছনের পরিত্যক্ত জায়গায় তার ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, নিহতের মুখসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা