নোয়াখালীতে ২৪ ঘন্টায় ১৩৭ জন করোনা রোগী শনাক্ত,মৃত্যু-১

নবীন, নোয়াখালী প্রতিনিধি: : নোয়াখালীতে গত ২৪ঘন্টায় নতুন করে আরও ১৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। ৫২৭ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এই নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৬ দশমিক ৫ শতাংশ।

এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৫২ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ৩০ শতাংশ। জেলায় গত ২৪ ঘন্টায় সেনবাগে করোনায় ১ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৪১ জনে। মৃত্যুর হার ১দশমিক ২৮শতাংশ। এই সদর উপজেলায় মারা গেছে ২৭জন, সুবর্ণচরে ৩জন, বেগমগঞ্জ-৪৮জন সোনাইমুড়ীতে ৮জন,চাটখিল ১৩জন, সেনবাগ ২০জন, কোম্পানীগঞ্জ-৪জন, কবিরহাটে ১৮জন।

মঙ্গলবার (২৯জুন) সকালে জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার করোনায়একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,গত ২৪ঘন্টায় জেলায় ১৩৭জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সদর উপজেলায় ৭৯ জন, সুবর্ণচরে ৫ জন, হাতিয়া ১ জন,বেগমগঞ্জ ৬জন, সোনাইমুড়ী ৫ জন, চাটখিল ৭ জন, সেনবাগ ৩ জন,কোম্পানীগঞ্জ ১৮ জন, কবিরহাট ১৩ জন রয়েছেন। তিনি আরও জানান, এছাড়া সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৬৬ জন। শনাক্তের বিবেচনায় সুস্থতার হার ৬৭ দশমিক ৫৫ শতাংশ।

এদিকে,আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩ হাজার ৪৪৫ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি রয়েছেন ৩৭ জন ও আইসোলেশনে রয়েছেন ১৬ জন।

উল্লেখ্য,নোয়াখালীতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার (গত ২৪ জুন) বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এসিদ্ধান্ত নেয়া হয়। নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নের সাথে চৌমুহনী পৌরসভা এবং বেগমগঞ্জের মীর ওয়ারিশপুর ও একলাশপুর ইউনিয়নে লকডাউন ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা