নোয়াখালীর চাটখিলে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক মো. লিটন ওরফে চান মিয়া (৩৫) রামনারায়নপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির আবু ছিদ্দিকের ছেলে।

আটক চান মিয়াকে রোববার সকালে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার রাতে উপজেলার রাম নারায়নপুর ইউনিয়নের একটি গ্রামের এ ঘটনায় শনিবার রাতে মামলা হয়। পরে রাতেই আটক করা হয়।

থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রী এতিম। নানার বাড়িতে থেকে লেখা পড়া করছে। তাকে বিভিন্ন সময় একই বাড়ির তিন সন্তানের জনক চান মিয়া কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। সে রাজি না হওয়ায় শুক্রবার রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চান মিয়া তাকে জাপটে ধরে শ্লীলতাহানি করে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে চান মিয়া পালিয়ে যায়। পরে ওই ছাত্রী এ ঘটনা সবাইকে জানায়।এ ঘটনায় শনিবার রাত ৮টার দিকে ছাত্রীর নানী বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করেন। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে।

চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় ছাত্রীর নানী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। পুলিশ এ মামলার আসামি চান মিয়াকে আটক করেছে। রোববার আদালতের মাধ্যমে তাকে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা