নোয়াখালীর সদর উপজেলায় বিয়ের ৭ দিনে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে জেসমিন আক্তার (২৪) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী নূর ইসলামকে আটক করেছে পুলিশ। গত ২৩ জুন বুধবার তাদের বিয়ে হয়েছিলো।

বুধবার ভোরে আন্ডারচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত জেসমিন আক্তার শুল্যকিয়া গ্রামের মনোহর আলীর মেয়ে। আটককৃত নূর ইসলাম কাজীচর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৩ জুন বুধবার পারিবারিকভাবে জেসমিনকে বিয়ে করে নূর ইসলাম। এটা নূর ইসলামের দ্বিতীয় বিয়ে ছিলো। বিয়ের পরদিন থেকে বিভিন্ন অজুহাতে জেসমিনকে মারধর করতো সে। বুধবার রাত ২টার দিকে তাদের ঘর থেকে জেসমিনের চিৎকার শুনতে পেয়ে বাড়ির লোকজন এগিয়ে যায়। এ সময় তারা দেখতে পায় নূর ইসলাম একটি কোদাল দিয়ে জেসমিনের মাথায় আঘাত করে। এতে মাথায় গভীর ক্ষত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যায় জেসমিন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বুধবার ভোরে অভিযুক্ত নূর ইসলামকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা