নোয়াখালীর হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত দুই।

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশা ও মাটিবাহী হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে মো. রাসেল (৩৫) নামের এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত ২টার দিকে আলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. রাসেল বুড়িরচর ইউনিয়নের শূন্যেরচর গ্রামের আব্দুল মতিনের ছেলে। সে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১ জুলাই থেকে কঠোর লকডাউনে প্রতিষ্ঠান বন্ধ থাকায় বুধবার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় রাসেল। রাতে জেলা শহর মাইজদী থেকে একটি সিএনজি যোগে তার ছোট ভাইসহ হাতিয়ার দিকে যাচ্ছিল তারা। রাত ২টায় তাদের সিএনজিটি আলী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় রাসেল। এ সময় তার ছোট ভাই ও সিএনজি চালক আহত হয়েছে। তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা