নোয়াখালী হাতিয়ায় অপহৃত স্কুল ছাত্রী ৭দিন পর উদ্ধার

নবীন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার নন্দকুমার বালিকা উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী মল্লিকা রানী দাস (১৫) কে অপহরনের ৭দিন পর চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধুপপোল এলাকা থেকে রবিবার সন্ধায় উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ।

হাতিয়া থানার ওসি (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ও মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিকাশ চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ নিয়ে গোপন সূত্রে খরব পেয়ে হাটহাজারী উপজেলার ধুপপোল এলাকার একটি বাড়ী থেকে অপহৃত কিশোরী ও আসামী আরাফাত হোসেন (৩০) কে আটক করে হাতিয়া থানায় নিয়ে আসেন।

অপহৃত কিশোরী হাতিয়া উপজেলার চর ইশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লক্ষিদিয়া গ্রামের পঙ্কজ চন্দ্র দাসের মেয়ে। এই ঘটনার খবর পেয়ে কিশোরির মা মিনতি বালা দাস বাদী হয়ে হাতিয়া থানায় একটি অপহরনের মামলা দায়ের করেন।

উদ্ধারের পর স্কুল ছাত্রী মল্লিকা রানী দাস পুলিশকে জানান, গত সোমবার সকালে স্কুল থেকে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে একই এলাকার ইয়াছিন চৌকিদারের ছেলে চার সন্তানের জনক আরাফাত হোসেন তাকে জোর পূর্বক তুলে নিয়ে যায়।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের জানান, উদ্ধারকৃত স্কুল ছাত্রীকে সোমবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ও আসামী আরাফাত হোসেনকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা