বেগমগঞ্জে টাকা ছিনতাই, টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর বেগমগঞ্জে ৯ লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। রোববার সকাল সাড়ে এগারটায় ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার সময় বাণিজ্য কেন্দ্র চৌমুহনীর স্টিল পোল নামক স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুরে উপজেলার শরীফপুর ইউনিয়ন থেকে টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশ।
আটক হওয়া তিন ছিনতাইকারী হলো, বেগমগঞ্জ উপজেলার স্বপন (২৭) পিতাঃ আবুল কালাম গ্রাম- হাজীপুর, রাশেদ (২৮) পিতাঃ দুলাল মিয়া, আবদুল মতিন (৫৫) পিতাঃ রাসেদ মিয়া গ্রাম- শরীফপুর।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন উর রশিদ জানান, চৌমুহনী দক্ষিণ বাজারে নুর এন্টারপ্রাইজের মালিক নুর আলম ও তার ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজারসহ ১৬ লাখ ৭০ হাজার টাকা নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক চৌমুহনী শাখায় জমা দিতে যাওয়ার সময় যাওয়ার পথিমধ্যে স্টিল পুল নামকস্থানে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে ৯ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ দ্রুত সময়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শরীফপুর ইউনিয়নের ছিনতাইকারী দলের সদস্য আবদুল মতিনের বাড়ি থেকে তাদের আটক করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ঘরে লুকিয়ে রাখা ছিনতাই হওয়া টাকার মধ্যে ৯ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানায় মামলা একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা