সিলেট সহ নবীগঞ্জে গরু চোর চক্র বেপরোয়া।। বিভিন্ন স্থানে চুরি!

বুলবুল আহমদ: সিলেট সহ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের কারনে সচেতনতার লক্ষে প্রশাসন বিভিন্ন স্থানে লকডাউন

দিলেই মানুষ ঘর বন্ধি হয়ে পড়েছেন। এ সুযোগে চোররা বেপরোয়া হয়ে ওঠে।
বিভিন্ন সূত্রে জানাযায়, গত এক মাস পূর্ব থেকে চোরেরা বেপরেয়া হয়ে ওঠেছে। তারা রাতের এক জোট হয়ে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের ক্বারী আব্দুল কাইয়ুুম এর ২টি গরু নিয়ে য়ায়, যার মূল্য প্রায় ৭০ হাজার টাকা, দরবেশপুর গ্রামের তালেব উল্লাহর ২টি গরু যার মূল্য ৭০ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের টিটু মিয়া আরো ১টি গরু, মিঠাপুর গ্রামের হতদরিদ্র অনকুল সরকার এর ১টি গরু যার মূল্য প্রায় ৫০ হাজার টাকা এবং বকুল সরকারের ১টি ছাগল ৫ হাজার মূল্যের নিয়ে যায় ও গতকাল রাতে সৌদি আরব প্রবাসী গুপাল দেবনাথ ঘরের পিছনের একটি টিবওয়েল খুলে  নিয়ে যায় চুরচক্ররা। যার মূল্য প্রায় ৫/৬ হাজার টাকা।
অপরদিকে, সিলেটের বিশ্বনাথ থানার লামাকাজি ইউনিয়নের সাংঙ্গিরাই গ্রামের হাজী সুজন মিয়া গাভি সহ বড় দুটি গরু চুরি করে নিয়ে পালিয়ে যায়, যার মূল্য ৯০ হাজার টাকা। এ ছাড়াও বিভিন্ন বাসা- বাড়িতে ঐ চোরচক্ররা হানা দেওয়ার চেষ্টায় লিপ্ত রয়েছে বলে খবর অহরহ পাওয়া যাচ্ছে। গত বৃহস্পতিবার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের সৌদি আরব প্রবাসী গুপাল দেবনাথ এর বাড়িতে গভীর রাতে প্রবেশ করে ঘরের পিছনে অবস্থিত একটি টিবওয়েল খুলে চুরি করে নিয়ে যায়। এমন কি এর পূর্বে আরো কয়েক বার ঐ বাড়িতে চুরচক্ররা হানা দিয়েছিল। কিন্তু আশপাশের লোকজন খবর পেয়ে এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ ব্যাপারে বাড়ির মালিক গুপাল দেবনাথ এর বৃদ্ধা মা কান্না জড়িত কন্ঠে বলেন, বগবান আপনি এর বিচার করুন। আমরা এখন পানি কোথায় থেকে খাব? এ বিচার কি আমি পাব? এমন কথা বলতে বলতে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
সচেতন মহলের লেকজন প্রশাসনের সু- দৃষ্টি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা