হবিগঞ্জে ২টি হত্যাকান্ড ও লাশ উদ্ধার ১

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জে ২টি হত্যাকান্ড ও ১টি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ২টি লাশের ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। অপর দিকে শনিবার সকালে আরেকটি লাশের ময়না তদন্ত শেষে পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করেছেন।

পুলিশ জানায়, জেলা বানিয়াচং উপজেলা সদরের চৌধুরীপাড়া (ঠাকুরপাড়া) এর জাকিয়া খাতুন নামে ওই মহিলার ছেলে শুক্রবার রাত ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য বাজারে যায়। এসময় তিনি ঘরে একা ছিলেন। আর এ সুযোগে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শুক্রবার দুপুরে বাহুবলের ফতেহপুর ফতেহপুর গ্রামের গেদা মিয়ার পুত্র জামান মিয়ার সাথে হাওরে জমিতে পানি সেচ দেয়া নিয়ে বাকবিতন্ডা হয় একই গ্রামের মকবুল হোসেনের পুত্র মজনু মিয়ার। এরই জেরধরে তাদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে যোগদেয় তাদের স্বজনরাও। এতে জামান মিয়ার বুকে ফিকল (বল্লম) বিদ্ধ হলে বিকেলে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দুলন দেব তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শুক্রবার দুপুরে হবিগঞ্জ-লাখাই সড়কের মনতৈল এলাকার একটি ফসলী জমির পাশের ডোবা থেকে জুবাইল মিয়ার নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানা যায়, গত ৩১ জানুয়ারী একটি মাহফিলের উদ্দেশ্য বের হলে আর বাড়ি ফিরেনি জুবাইল। শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন ডোবার মাঝে একটি মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন লাখাই থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরে তার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। রাতে ময়না তদন্ত শেষে পারবিারিক খর স্থানে তার লাশের দাফন সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা