নবীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেছেন ইমদাদুর রহমান মুকুল

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :আসন্ন নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেছেন গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল। গতকাল সোমবার সকালে নবীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ ঘোষনা দেন। নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম এ আহমদ আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম তালুকদারের পরিচালনায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় ইমদাদুর রহমান মুকুল বলেন, ‘নবীগঞ্জবাসীর সুখে-দুঃখে সব সময় তাদের পাশে ছিলাম। এলাকাবাসীর বিপদে আপদে পাশে থেকে তাদের সব সময় সহায়তা করেছি। মানুষ আমাকে এবার প্রার্থী হওয়ার জন্য চাপ দিচ্ছেন, তাই আমি নির্বাচনে অংশ নিতে চাই।’ নবীগঞ্জের তিন ইউনিয়ন নিয়ে গঠিত দিনারপুর পরগনা। দিনারপুরের সন্তান ইমদাদুর রহমান মুকুল প্রার্থী হলে দিনারপুর পরগনা কি ঐক্য হবে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইমদাদুর রহমান মুকুল বলেন, আমি আঞ্চলিকতায় বিশ্বাসী নয়। আমি ছাত্র রাজনীতি করে উঠে এসেছি। আমি নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন মাঠে ময়দানে কাজ করেছি। এমনকি গজনাইপুর ইউনিয়ন নির্বাচনে বারবার চেয়ারম্যান নির্বাচিত করেছেন এলাকাবাসী। সাধারণ মানুষের চাপেই এবার উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হতে চাই। আশাকরি নবীগঞ্জ উপজেলাবাসী আমাকে মূল্যায়ন করবেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন, বিবিয়ানা পত্রিকার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, সাইফুল জাহান চৌধুরী, প্রেসক্লাবের সহ সভাপতি এম.এ মুহিত, অর্থ সম্পাদক শওকত আলী, নির্বাহী সদস্য শাহ সুলতান আহমদ, হাবীবুর রহমান শামীম, সদস্য মুরাদ আহমদ, সলিল বরণ দাশ, প্রবাসী সাংবাদিক মতিউর রহমান মুন্না, নাবেদ মিয়া, ছনি চৌধুরী, সাংবাদিক তাজুল ইসলাম, পারভেজ আহমদ, জসিম উদ্দিন, অঞ্জন রায়, আলাল মিয়া, সেলিম উদ্দিন, শাওন, আশরাফুল আলম, স্বপন রবি দাস, নাহিদসহ নবীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা