নবীগঞ্জে ট্রাকের চাপায় মাইক্রো চালক নিহত

বুলবুল আহমদ:: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সিএনজি স্টেশনের সামনে ট্রাক চাপায় মাইক্রো চালকশফিকুল ইসলাম(৩০) ঘটনা স্থলেই নিহত হয়েছেন। নিহত শফিকুল সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলার পাকজা গ্রামের আব্দুর রহিমের পুত্র। পেশার তিনি মাইক্রোবাস চালক।

পুলিশ সূত্র জানায়,নিহত শফিকুল গতকাল শুক্রবার সকালে মাইক্রোবাস নিয়ে সুনামগঞ্জ থেকে ব্রাম্মনবাড়ীয়ায় যাত্রা করেন। বেলা আড়াইটার সময় তিনি ঢাকা- সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি পাম্পে গ্যাস লোড করেন। এ সময় সে সিএনজি পাম্পে মাইক্রো রেখে সড়কের পাশে প্রস্রাব করতে বসেন। এ সময় সিলেটগামী একটি ট্রাক চট্র- মেট্রো- শ- (১১-২৩৩৪) বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে  পাশে প্রস্রাব করা অবস্থায় শফিকুলের উপরে উঠে যায়।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা স্থলে উপস্থিত হয়ে ট্রাকের নীচ থেকে খন্ড খন্ড হয়ে যাওয়া শফিকুলের লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। দুর্ঘটনা পর  ১ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় পুনরায়  গাড়ী চলাচল শুরু হয়।
পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।
শেরপুর হাইওয়ে থানার ওসি আমির উদ্দিন  সত্যতা নিশ্চিত করে জানান,নিহত শফিকুলের গ্রামের বাড়িতে খবর দেয়া হয়েছে। তারা আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা