নবীগঞ্জে নগদ টাকা, ইয়াবা, গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী জোছনা পুলিশের খাঁচায়

 আশাহীদ আলী আশা:: নবীগঞ্জে নগদ ৩ হাজার ১ শ’ ৫০ টাকা, ৭৫ পিছ ইয়াবা, গাঁজা ও মহিলাসহ পাঁচ মাদক বিক্রেতা আটক করেছে থানা পুলিশ।  রবিবার রাত ৮ টায় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বাউরকাপন গ্রামের জোছনা বেগমের বাড়িতে থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের নবীগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে।

আটককৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের দরবেশ পুর গ্রামের শাহ মোঃ মোবাশ্বির আলীর পুত্র শাহ মোঃ শাহিন আলী (৪২), একই উপজেলার বার-কাপন গ্রামের হাসাদ মিয়ার পুত্র মোঃ বায়জিদ মিয়া (২১), দীঘলবাক ইউনিয়নের চরগাও গ্রামের বজলু মিয়ার পুত্র হাফিজুর রহমান (২২), ছোট ভাকৈড় ইউনিয়নের আব্দুল রবের পুত্র মাসুম আহমেদ (২০), ও বাউরকাপন গ্রামের হাছাদ মিয়ার স্ত্রী মাদক সম্রাজ্ঞী জোছনা বেগম (৪২),।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, মাদকের সম্রাজ্ঞী খ্যাত জোছনা বেগমকে ধরতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বাউরকাপন গ্রামের তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করতে সক্ষম হয়েছি। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা