নবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

পরে ভূমি সপ্তাহ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্ত ইমরান শাহরীয়ার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,উপজেলা শিক্ষা অফিসার সাদেক হোসেন,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপুল চন্দ্র দেব,পজিপ কর্মকর্তা শাকিল আহমেদ,

ইউপি চেয়ারম্যান নির্মুলেন্দু দাশ রানা,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিল হোসেন,সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক সেলিম তালুকদার,সাবেক সাধারন সম্পাদক মো: আলমগীর মিয়া প্রমূখ। অনুষ্ঠানে পাওয়ারপয়েন্ট উপস্থাপনা করেন সহকারি কমিশনার ভূমি শাহীন দেলোয়ার।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম বলেন এখন সেবা পেতে কোথা যেতে হয় না। শুধু ওয়েবসাইটে প্রবেশ করে নির্দিষ্ট মেন্যুতে গেলেই সব তথ্য জানা যাবে। তবে সাধারণ মানুষ যেনো সেবা পেতে হয়রানি শিকার না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্ত ইমরান শাহরীয়ার বলেন, সারা দেশের ন্যায় নবীগঞ্জে ও ভুমি সেবা সপ্তাহ পালন করা হয়েছে। এই সেবা সপ্তাহে সাধারন লোকজনের জন্য সকল ধরনের কাজ সহজ করে দেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা