নোয়াখালীর সেনবাগে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫

নবীন,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ১১জনকে আসামী করে নির্যাতিতা বাদী হয়ে সেনবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বীজবাগ ইউনিয়নের ইউপি সদস্য ছিদ্দিক এবং ধর্ষণের দায়ে অভিযুক্ত স্থানীয় দিদার, গফুর ও সেলিম, আলমগীর।

থানা সূত্রে জানা যায়, গত ৭-৮দিন পূর্বে ওই গৃহবধূ পারিবারিক কলহের কারণে রাগ করে কোম্পানীগঞ্জস্থ তার বাবার বাড়ি চলে যান। পরে ৫ সেপ্টেম্বর তার স্বামীর বন্ধু দিদারকে বিষয়টি জানাতে ফেনীতে যান ওই নারী। এক পর্যায়ে দিদার রাতে সেনবাগ তার স্বামীর বাড়িতে তাকে পৌছে দেবার কথা বলে সেনবাগ নিয়ে যান। কিন্তু তাকে তার স্বামীর বাড়িতে পৌঁছে না দিয়ে দিদার জোর পুর্বক একটি নির্ঝণস্থানে নিয়ে যায়। পরে সেখানে দিদারসহ আরো তিনজন মিলি তাকে ধর্ষণ করে।

পরের দিন ওই নারী বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ছিদ্দিককে জানালে ইউপি সদস্যসহ শালিসদ্বাররা উল্টো ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে মারধর করে পুনরায় বাপের বাড়ি পাঠিয়ে দেয়। এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার রাতে গৃহবধূ বিষয়টি সেনবাগ থানায় অবহিত করলে পুলিশ রাতেই ইউপি সদস্যসহ ধর্ষণের সঙ্গে জড়িত দিদার ও তার বন্ধুদের আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, গতকাল রাতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা করলে অভিযুক্ত পাঁচজনকে পুলিশ গ্রেফতার করে। অপর অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা