প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের  খাদ্য সামগ্রী বিতরন 

জেসমিন মনসুর :: ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত মৌলভীবাজার জেলা সদরের ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবার ও গত ১৪ মে একাটুনা ইউনিয়নের কচুয়াস্থ মরহুম মিয়াজান মনসুরের  বাড়ীতে মৌলভীবাজার জেলার প্রায় পাঁচশত পরিবারের মধ্যে ৬ লাখ টাকা মূল্যের সেহরি ও ইফতার  খাদ্যসামগ্রী  বিতরন করা হয়েছে।
একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এবং  যুব সংগটক শামীম আহমদ  ও ছাত্রনেতা মোহাম্মদ ফয়ছল মনসুর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এই পোগ্রামের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ও রাজনগর এলাকার সাংসদ জেলা আওয়ামীলীগ সভাপতি জননেতা নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন- মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ কামাল হোসেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আনকার আহমদ ও ৬নং একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব আবু সুফিয়ান।
অনুষ্ঠান চলাকালে বৃটেন থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও রামাদান প্রজেক্টের চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর টেলিফোনে এবারকার  রামাদানে  ইউনিয়নের অসহায় ও দুঃস্হদের মাঝে ইফতার ও সেহরী খাদ্য সামগ্রী বিতরনের এই মহতি উদ্দ্যোগে যারা অর্থ ও স্রম দিয়েছেন এবং আজকে যারা উপস্থিত হয়েছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে এই সব মহতি কাজে সহযোগিতাকারী দেশে বিদেশের সবার সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে  ফাউন্ডেশনের আগামী দিনের অগ্রযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন।
  অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেখ বোরহান উদ্দিন র. ইসলামিক সোসাইটি (বি আই এস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সেক্রেটারী আলিম উদ্দিন হালিম. ইউকে ওয়েলস ছাত্রলীগের সেক্রেটারি শাহজাহান তালুকদার শাওন. প্রবীন মুরব্বী আলহাজ্ব দুরুদ মিয়া. ফারুক আহমদ. একাটুনা ইউপি সদস্য মনিরুল ইসলাম ইমন. মেম্বার  আব্দুলাহ মিয়া.  ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার.ও ফাউন্ডেশনের ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা