ভৈরবে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করলেন ওসি মো. শাহিন

জামাল আহমেদ, ভৈরব প্রতিনিধি ॥জনগণের দোড় গোড়ায় সেবা পৌছে দিতে ভৈরবে বিট পুলিশিং সেবা কার্যক্রমের অফিসের উদ্ধোধন করা হয়েছে ।  বুধবার পৌর শহরের ভৈরবপুর ,চন্ডিবের ও পলতাকান্দা গ্রামে ৩টি বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করেছেন ভৈরব থানার ওসি মোঃ শাহিন । এ সময় ভৈরব থানার ওসি তদন্ত বাহালুল খান বাহার,স্থানীয় পৌরসভার প্যানেল মেয়র আল-আমিন ,প্যানেল মেয়র-২ আরেফিন জালাল রাজীব,২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ দ্বীন ইসলাম,৩ নং ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক রাজু, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর
মতি মিয়া,৯নং ওয়ার্ড কাউন্সিলর
মোমেন মিয়া,৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ,৭ নং ওয়ার্ড কাউন্সিলর
মোহাম্মদ আলী সোহাগ,২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. হানিফ মিয়া সাধারন সম্পাদক মো. বাচ্চু মিয়া, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম, পৌর আওয়ামীলীগ নেতা আল আতিক পায়েল,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন,আওয়ামীলীগ নেতা ফরহাদ আহমেদ, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহেদ আলী,২ নংওয়ার্ড যুবলীগ সভাপতি মো.বাবুল মিয়া, মৎস্য আড়তদার মালিক সমিতির সাবেক সভাপতি আবদুল্লাহ আল আজাদ ,বর্তমান সভাপতি মোঃ মুজিবুর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।
বিট নং – ( ১) ভৈরব পুর ২ নংওয়ার্ডর বিট পুলিশের।
বিট অফিসার। এসআই মোঃ মাজাহারুল ইসলাম। সহকারী বিট অফিসার। এ এসআই নিত্য নন্দ রায়। বিট নং – ( ৪) বিট অফিসার।
এসআই গৌতম সিন,বিট নং – ( ৩) বিট অফিসার।
এসআই হানিফ সরকারের দায়িত্ব হিসেবে থাকবে ভৈরবপুর ,চন্ডিবের ও পলতাকান্দা গ্রামে ৩টি বিট। এ সময় ওসি মোঃ শাহিন বলেন, মাননীয় আইজিপি স্যারের নির্দেশনায় সারা বাংলাদেশে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে । সেবার জন্য মানুষকে আর থানায় যেতে হবেনা । পুলিশই মানুষের দোড় গোড়ায় সেবা পৌছে দিবে । বিট পুলিশিং সেবা কার্যক্রম এর ফলে সমাজ থেকে মাদক ব্যবসা ও সেবন,বাল্য বিবাহ, ইভটিজিং, চুরি,ছিনতাই,ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ নিমূল অনেকাংশে কমে যাবে । এর আগে ভৈরবের ৭টি ইউনিয়নে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা