অসময়ে চলে গেল না ফেরার দেশে নাদামপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শিমলা

নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নাদামপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী স্থানীয় বক্তারপুর গ্রামের,ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য সামছুন্নার বেগমের মেয়ে শিমলা বেগম(১৫) অসময়ে চলে গেল না ফেরার দেশে। ব্রেইন ষ্টোকে আক্রান্ত হয়ে সে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরন করেছে।

শিমলার অকাল মৃত্যুতে তার মা বাবা,আত্মীয়স্বজন,সহপাঠী,শিক্ষকসহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। জানা যায়,গত তিন দিন পূর্বে শিমলা হঠাৎ অসুস্থ্যবোধ করলে তাকে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তার কিডনিতে পাথর পেয়ে প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান করেন। এরপর তাকে বাড়ীতে নিয়ে আসেন তার অভিভাবকরা।

গত গত মঙ্গলবার রাতে সে ব্রেইন ষ্টোক করলে প্রথমে সিলেট ও পরে অবস্থার অবণতি হলে শিমলাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে ২দিন আইসিইউতে রাখার পর বৃহস্পতিবার (৩১ মে) সকাল সাড়ে ৬টার সময় সে মৃত্যুর কুলে ঢলে পড়ে।

বৃহস্পতিবার বিকেলে তার মৃতদেহ নিয়ে বহনকারী এম্বুলেন্ডটি নিজ বাড়ীতে নিয়ে আসার পর এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়। খবর পেয়ে শেষ বিদায় জানাতে ছুটে আসেন তার সহপাঠী,শিক্ষক,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সকল সদস্য। সন্ধা ৭টায় নামাজে জানাযা শেষে গ্রাম্য কবর স্থানে তাকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা