ইনাতগঞ্জের লন্ডন প্রবাসীকে হত্যার ঘটনায় প্রধান আসামী কারাগারে

নিজস্ব সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের বাংলাদেশী বংশদুত বৃটিশ নাগরিক জালাল উদ্দিন(৩৭) নামের এক যুবককে মৌলভীবাজারে মাদক নিরাময় কেন্দ্রে পিটিয়ে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় প্রধান আসামী রিপন আহমদ (৩৭) এর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রোববার আসামী রিপন মৌলভীবাজার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আইনজিবীর মাধ্যমে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান,আজ সোমবার তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। এর আগে এজাহারভ’ক্ত আসামী সুহেল মিয়া ও নয়ন দেবকে গ্রেফতার করে পুলিশ। দুজনকে রিমান্ডে নিয়ে জিঞ্জাসাবাদ করা হলে নয়ন দেব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহারভ’ক্ত ৭ আসামীর মধ্যে বর্তমানে ৩জন জেল হাজতে রয়েছেন। মামলার বাদী নিহত জালাল উদ্দিন এর স্ত্রী রুমিতা বেগম অভিলম্বে সকল আসামীদের গ্রেফতারের দাবি জানিয়ে সর্বোচ্চ শাস্তির দাবির জানিয়েছেন।
উল্লেখ্য,হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের মৃত ইছিরাব উল্লার পুত্র জালাল উদ্দিন গত এপ্রিল মাসে দেশে আসেন। সে মাদকাসক্ত থাকায় তাকে গত ২৯ ডিসেম্ভর মৌলভীবাজার উদ্দিপন মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়।

গত ৬ জানুয়ারী সন্ধ্যয় পরিচালক রিপনের নাম্বার থেকে মুঠোফোনে প্রবাসী জালাল উদ্দিন এর আত্মীয় ও মামলার সাক্ষি নাজমুল হক পিনুকে জানানো হয় জালাল অসুস্থ হয়ে পরেছে। তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে। এ খবরে তারা দ্রুত সিলেট যান এবং হাসপাতালে খুজাখুজি করে জালালকে পাননি। পরে ওই নাম্বার থেকে আবার জানানো হয় জালাল মারা গেছে। আপনারা মৌলভীবাজার আসেন। পরে মৌলভীবাজার এসে উদ্দিপন মাদক নিরাময় কেন্দ্রের সামনে একটি এম্ব্যেুলেন্সের ভেতর জালালের মৃত দেহ দেখতে পান। এ সময় নিরাময় কেন্দ্রের কাউকে খুজে পাওয়া যায়নি। নিহত জালালের শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা