কানাইঘাটে শিবির ক্যাডার মোস্তাফিজের বাড়ী থেকে পাইপগান উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি:: একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশের ন্যায় কানাইঘাট থানা পুলিশ অস্ত্র উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করেছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট থানার ওসি (তদন্ত) মোঃ নুনু মিয়ার নেতৃত্বে এসআই স্বপন চন্দ্র সরকার, ইসমাইল, সনজিত, সুরঞ্জিত, এএসআই শফিক, সুফিয়ান সহ একদল পুলিশ গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউপির দিঘীরপাড় গ্রামের মৃত হাফিজ আব্দুন নুরের পুত্র দুধর্ষ শিবির ক্যাডার একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মোস্তাফিজুর রহমানের বাড়ীতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির ক্যাডার মোস্তাফিজুর রহমান পালিয়ে যায়। পরে থানা পুলিশ তার শয়ন কক্ষে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি পাইপগান সহ ৮টি বিভিন্ন ধরনের সিম কার্ড ও ২টি মেমোরিকার্ড উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানান, একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী শিবিরের দুধর্ষ ক্যাডার মোস্তাফিজুর রহমান এলাকায় নাশকতা সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত রয়েছে। তার কাছে বিপুল পরিমান অস্ত্র রয়েছে মর্মে তারা জানতে পেরেছেন। তাকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা