জগন্নাথপুরে পল্লী বিদ্যুতায়ন এর উদ্ধোধন করেছেন এম এ মান্নান এমপি

আনাছ মোহাম্মেদ জগন্নাথপুর থেকেঃ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার দীঘলবাক (আটঘর,খারগাঁও) গ্রামে পল্লী বিদ্যুৎ এর শুভ উদ্ধোধন করা হয়েছে।  রবিবার দীঘলবাক ‘ক’ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান।

উক্ত উদ্ধোধনী ও আলোচনা সভায় ৮ নং আশারকান্দি ইউ/পি আওয়ামীলীগ সভাপতি আজাদ আলী কবিরী’র সভাপতিত্বে ও আবুল কয়েস ইসরাইলের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান,এমপি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে যাবে আওয়ামীলীগের আমলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।বিদ্যুৎ,রাস্তাঘাট,স্বাস্থ্য সবকিছুরই উন্নয়ন হয়েছে। নৌকায় ভোট দিয়ে আপনারা পাশে থাকলে আরো বেশী উন্নয়ন সম্ভব হবে।

এসময় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিক আহমেদ,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মহাপরিচালক অকিল চন্দ্র সাহা,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুসহ স্থানীয় নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে মাননীয় মন্ত্রী দীঘলবাক ‘ক’সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও প্রায় তিন কিলোমিটার রাস্তার শুভ উদ্ধোধনী শেষে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা