নবীগঞ্জে অভিনব কায়দায় ব্যাটারী চালিত টমটম গাড়ী চুরি

নবীগঞ্জ( হবিগঞ্জ) সংবাদদাতা: নবীগঞ্জের পল্লীতে অভিনব কায়দায় একটি ব্যাটারী চালিত টমটম গাড়ী চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। টমটম গাড়ী চালক তহুর উদ্দিন নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ( পূর্ব) ইউনিয়নের হরিনগর গ্রামের নিব্বর আলীর পুত্র। আয়ের একমাত্র অবলম্বন টমটম গাড়ীটি হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে তহুর উদ্দিনসহ তার পরিবার।
চালক তহুর উদ্দিন জানায়,গত মঙ্গলবার সন্ধায় স্থানীয় কাজীগঞ্জ বাজার থেকে পোল্ট্রি ফার্মের খাবার আনার জন্য এক ব্যাক্তি টমটমসহ তাকে নবীগঞ্জ শহরে রিজার্ভ নিয়ে যায়। এ সময় তার বাড়ি বড় ভাকৈর গ্রামে বলে পরিচয় দেয় প্যাজেঞ্জার নামে ওই চোর।
নবীগঞ্জে ঘন্টাখানেক ঘুরে পোল্ট্রি খাবার পাওয়া যায়নি এই বলে আবার চালককে নিয়ে সে কাজীর বাজারের দিকে রওয়ানা দেয়। এক পর্যায়ে বড় ভাকৈর গ্রামের চেয়ারম্যান গেইটের নিকটে টমটম থামিয়ে ওই প্রতারক সামনের দোকানে পোল্ট্রি খাবার আনার জন্য চালককে নিয়ে যায়। এ সময় চালক গাড়ির চাবি সাথে নিয়ে যেতে চাইলে প্রতারক বাঁধা দিয়ে বলে থাক আমরাতো এক মিনিটের মধ্যই আসছি। দুজন ১০ মিনিট হাটার পর চালক তহুর মিয়ার সন্দেহ হলে দৌড়ে গাড়ির কাছে আসেন। এসে দেখেন তার টমটম গাড়ীটি নেই। ওই প্রতারক ও লাপাত্তা।
চালক তহুর মিয়ার পিতা জানান,প্রায় দেড়মাস পূর্বে ধারকর্জ করে ১ লক্ষ ৬০ হাজার টাকা দিয়ে টমটমটি ক্রয় করে ছেলেকে দিয়েছিলেন। এই আয় দিয়েই সংসার চলতো তাদের। এখনো ঋনের বোজা মাথায়। সব মিলে তিনি নি:শ্ব হয়ে গেলেন বলে জানান।। তিনি গাড়িটি খুঁজে বের করার জন্য প্রশাসনের নিকট অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা