নবীগঞ্জে কলেজ ছাত্র নিহতের ঘটনায় পরিবারকে শান্তনা দিতে বাড়িতে গেলেন এমপি কেয়া চৌধুরী

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি:- শুক্রবার (৪ মার্চ) সন্ধায় নবীগঞ্জ কলেজ ছাত্র তাহসিন হত্যাকান্ডের ঘটনায় তার মা সহ পরিবার- পরিজনকে দেখতে যান নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম কুমার দাশ, সহকারী ভূমি শাহিন দেলোয়ার, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক আলী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: সেলিম তালুকদার সহ আরো অনেকেই। নিহত তাহসিনের মাকে এমপি শান্তনা দিয়ে থানার ওসিকে নির্দেশ দেন যাহাতে দ্রুত প্রকৃত আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান ও পৌরসভার ৩নং ওয়ার্ড আনমুনু গ্রামের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় ৩টি ব্যাংক ও মার্কেটসহ অর্ধশতাধিক দোকানপাঠ ভাংচুর করা হয়। সংঘর্ষে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) সহ ৮ জন পুলিশ সদস্য এবং সাংবাদিকসহ শতাধিক লোকজন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪৫ রাউন্ড টিয়ারসেল ও ১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, পুলিশ সংঘর্ষের ঘটনায় থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। নিহতে মা বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এ হত্যাকান্ডের আসামীদের ধরতে আমরা আলাদা একটি টিম গঠন করেছি। আসামীদের গ্রেফতার করতে আমাদের পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা