নোয়াখালীতে বাস-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে সহ নিহত – ৪ ॥ আহত – ২

নোয়াখালী প্রতিনিধি :;নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস এবং সিএনজি চালিত অটোরিক্সার মূখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরত্বর আহত হয়েছে ২জন। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার এখলাছপুর ইউনিয়নের মাইজদী-চৌমুহনী প্রধান সড়কের এখলাছপুর বাজার সংলগ্ন রশিদ কোম্পানীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহত সকলেই সিএনজি অটো রিক্সার যাত্রী।

বেগমগঞ্জের মুজাহিদ পুরের মা খদিজা বেগম (৪০) মেয়ে কামরুন নাহার পলি (২৪) এবং বেগমগঞ্জের দরবেশপুরের অহিদুজ্জামান শাকিল (১৯) ও মাওলানা রাজু আহম্মেদ (৩৫) ঘটনাস্থলে নিহত হয়। গুরত্বর আহত রনি (২৫) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, ফেনী থেকে ছেড়ে আসা সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস বেগমগঞ্জ উপজেলার মাইজদী-চৌমুহনী প্রধান সড়কের এখলাছপুর বাজার সংলগ্ন রশিদ কোম্পানীর বাড়ির সামনে যাত্রী নামানোর জন্য সাইড করলে মাইজদী থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা সামনের দিক থেকে ধাক্কা দিলে মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের ময়ন্তা তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করেছে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত ডাক্তার ফজলে রাব্বানী জানান, আহত ২জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে । নিহত ৪ জনের লাশ মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা