নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পুলিশের তল্লাশি, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার পর ভাষা শহীদ আবদুস সালাম হলে তল্লাশি চালিয়েছে পুলিশ। এসময় হলের বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমানের দেশিয় অস্ত্র ও মদের বোতল উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. জাকারিয়া তল্লাশি অভিযান পরিচালনা করেন।

পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন জানান, প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে বিপুল পরিমাণে দেশিয় অস্ত্র ও মদের বোতল উদ্ধার করা হয়েছে। অস্ত্রগুলোর মধ্যে রয়েছে, বড় কিরিজ, চাপাতি, দা, বটি, রড, লাঠি ও হাতুড়ি। এ বিষয়ে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সকল ধরনের পরিস্থিতি এড়াতে বিশ^বিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে শনি ও রবিবার ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সফিকুল ইসলাম রবিন ও এস এম ধ্রুব সমর্থিতদের মধে দুই দফায় সংঘর্ষের ঘটনায় ২ জন শিক্ষকসহ অন্তত ১০জন আহত হয়েছে। পরে, উত্তেজনা বিরাজ করায় সোমবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ভাষা শহীদ আবদুস সালাম হল বন্ধ ঘোষনা করে ছাত্রদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে। সকাল ১০ টার মধ্যে সকল ছাত্র হল ত্যাগ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা