বিএনপি সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে-সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

নবীন , নোয়াখালী প্রতিনিধি ::আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বিএনপি কোন পেয়াজের ইস্যু না পেয়ে একার সর্বশেষ সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে। স্বরাষ্ট্র মন্ত্রী সাথে সড়ক পরিবহন নেতাদের বৈঠক আছে। আশা করি সকল সমস্যার সমাধান হয়ে যাবে।

মন্ত্রী বুধবার নোয়াখালী শহীদ ভুল স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত নোয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

এসয় উপস্থিত অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আওয়ামীলীগে যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী. পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম,আওয়ামীলীগের সাংস্কৃতি সম্পাদক অসিম কুমার উকিল, সাবেক মন্ত্রী মির্জা আজম সহ অরো অনেকে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এ এই্চ খায়রুল আনাম সেলিম চৌধুরী এবং স্বাগত বক্তব্য দেন সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

সম্মেলন শেষে ওবায়দুল কাদের আগামী তিন বছরের জন্য পুরনায় নোয়াাখালী জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুন আনাম সেলিম ও সাধারন সম্পাদক হিসেব একরামুল করিম চৌধুরীরর নাম ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা