মহামান্য রাষ্ট্রপতি রোববার নোবিপ্রবি’র দ্বিতীয় সমাবর্তনে আসছেন

নোয়াখালী প্রতিনিধি ঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন উপলক্ষে আগামীকাল রোববার নোয়াখালীতে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর আব্দুল হামিদ।এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে সমাবর্তন অনুষ্ঠান।

সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও মহামান্য রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন শিক্ষা মন্ত্রী ডা: দীপু মনি। সমাবর্তনে বক্তব্য রাখবেন একুশে পদকপ্রাপ্ত অধ্যাপক ও বিশিষ্ট সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন। নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন ধন্যবাদ বক্তব্য প্রদান করবেন। আগামীকালের অনুষ্ঠিতব্য সমাবর্তনে শিক্ষার্থীদের ১০টি স্বর্ণপদক প্রদান করা হবে। এর মধ্যে ¯œাতক পর্যায়ের ৬ জনকে চ্যান্সেলর গোল্ড মেডেল ও ¯œাতকোত্তর ৪ জনকে ভাইস চ্যান্সেলর গোল্ড মেডেল প্রদান করা হবে।

সমাবর্তনে সর্বাধিক ২২৬৩ জন গ্রাাজুয়েটকে স্নাতক ডিগ্রি ও ৪৪৫ জনকে স্নাতকোত্তর ডিগ্রি প্রদান করা হবে। ২১৮ জনকে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ডিগ্রি প্রদান করা হবে। সমবাতর্নকে সফল করতে ২২টি উপ-কমিটি গঠন করা হয়েছে। মহামান্য রাষ্ট্রপতির আগমন ও সমাবর্তনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা